অনুষ্কার ফিল্মি কেরিয়ারে বড় ধাক্কা!

অনুষ্কার ফিল্মি কেরিয়ারে বড় ধাক্কা!

অনুষ্কার ফিল্মি কেরিয়ারে বড় ধাক্কা!
অনুষ্কার ফিল্মি কেরিয়ারে বড় ধাক্কা!

তামান্না হাবিব নিশু : কথা ছিল ঝুলন গোস্বামীর বায়োপিক ‘চাকদহ এক্সপ্রেস’ মুক্তি পাবে নেটফ্লিক্স-এর পর্দায়। গতবছর প্রযোজনা সংস্থার তরফে ঘোষণা করা হলেও বছর ঘুরতেই হিসেবের উলাট-পুরাণ! অনিশ্চিত অনুষ্কা শর্মা  অভিনীত সিনেমার ভবিষ্যৎ।

অভিনয়ের পাশাপাশি এখন মা হিসেবে গুরুদায়িত্ব অনুষ্কা শর্মার। মেয়ে ভামিকা বড় হচ্ছে। অন্যদিকে সদ্য ছেলে অকায়-এর আগমন ঘটেছে পরিবারে। অতঃপর মা হিসেবে বিরাট-পত্নীর দায়িত্বও বেড়েছে। সন্তান হওয়ার পর আর পাঁচজন মায়ের মতোই যে অনুষ্কারও জীবন বদলে গিয়েছে, তা আর বলার অপেক্ষা রাখে না! গতবছরই অভিনেত্রী জানিয়ে দিয়েছিলেন যে, এবার থেকে খুব বেছে বেছে কাজ করবেন। সন্তানই এখন তাঁর প্রায়োরিটি। তবে অনুষ্কা শর্মার ফিল্মি কেরিয়ারের যে ম্যাগনাম অপাস দেখার অপেক্ষায় বসেছিলেন অনুরাগীরা, সেই সিনেমার ভবিষ্যৎও এখন বিশ বাঁও জলে! ‘চাকদহ এক্সপ্রেস’-এর রিলিজ অনিশ্চিত।

‘চাকদহ এক্সপ্রেস’-এর শুটিং শুরু করার আগে বাইশ গজের ময়দানের খুঁটিনাটি শিখেছিলেন অনুষ্কা শর্মা। এমনকী ডায়েটেও জুড়েছিলেন ঝুলন গোস্বামীর শরীর ফিট রাখার মূল মন্ত্র পান্তা ভাত। তাঁর কড়া হোমওয়ার্কের ফসল সিনেপর্দায় দেখার জন্য মুখিয়ে ছিলেন দর্শক অনুরাগীরা। কিন্তু এবার শোনা গেল, নেটফ্লিক্সের সঙ্গে প্রযোজনা সংস্থার চুক্তিই নাকি বাতিল হয়ে গিয়েছে। গতবছরই ক্লিন স্লেট ফিল্মজ ঘোষণা করেছিল যে সংশ্লিষ্ট প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে তাঁদের ‘চাকদহ এক্সপ্রেস’। এই প্রযোজনা সংস্থার সঙ্গে আগে অনুষ্কা শর্মা নিজেও যুক্ত ছিলেন। তবে বছর দুয়েক আগে পুরো দায়িত্বটাই ভাই কর্ণেশের হাতে সঁপে দিয়েছেন অভিনেত্রী।

কিন্তু নেটফ্লিক্সের সঙ্গে চুক্তি বাতিল হল ক্লিন স্লেট ফিল্মজ-এর? যেখানে এর আগে ওই ওটিটি প্ল্যাটফর্মেই তাঁদের প্রযোজিত ‘বুলবুল’, ‘কালা’র মতো সিরিজ-সিনেমা মুক্তি পেয়ে সাফল্যের মুখ দেখেছিল? বলিউড মাধ্যম সূত্রে খবর, আসলে ক্রিয়েটিভ পার্থক্য এবং টাকাপয়সা নিয়েই মনোমালিন্য হয়েছে তাদের মধ্যে। আর সেই প্রেক্ষিতেই নেটফ্লিক্সের সঙ্গে সমস্ত সম্পর্ক, চুক্তি ছিন্ন করেছে অনুষ্কা শর্মার ভাই কর্ণেশের প্রযোজনা সংস্থা। যার জেরে ঝুলন গোস্বামীর বায়োপিকের পাশাপাশি তাঁদের ‘আফগান স্নো’ নামে আরেকটি প্রজেক্টের মুক্তিও আটকে গেল। এবার ‘চাকদহ এক্সপ্রেস’ কোথায় রিলিজ করবে? সেটা নিয়েই সন্দিহান অনুষ্কার অনুরাগীরা।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply